খুলনা, বাংলাদেশ | ২৪ আষাঢ়, ১৪৩১ | ৮ জুলাই, ২০২৪

Breaking News

  পিএসসির প্রশ্নফাঁস : ২ উপপরিচালক ও গাড়িচালক আবেদ আলীসহ গ্রেপ্তার ১৭
  চারদিনের সফরে চীন পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  লক্ষীপুরে রাস্তা পারাপারের সময় বাস চাপায় দাদা-নাতনি নিহত

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নারী ও শিশু নিহত

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর-রাজগঞ্জ ও নড়াইল সড়কে পৃথক দুর্ঘটনায় এক নারী ও শিশু নিহত হয়েছে। এদের মধ্যে একজন ইজিবাইকের ধাক্কায় ও অপরজন দোকানে ট্রাক উঠে যাওয়ায় চাপা পড়ে নিহত হন।

মণিরামপুর উপজেলার রোহিতায় রাস্তা পার হবার সময় ব্যাটারিচালিত ইজিবাইকের ধাক্কায় আরাফাত হোসেন নামে আট বছরের এক শিশু নিহত হয়েছে। আরাফাত মণিরামপুর উপজেলার কোদলাপাড়া গ্রামের মনিরুল মিস্ত্রির ছেলে। শুক্রবার (৫ জুলাই) বিকেল সাড়ে ৫ টার দিকে যশোর-রাজগঞ্জ আঞ্চলিক সড়কের কোদলাপাড়া মাদরাসা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ব্যবসায়ী শওকত আলী বলেন, এদিন বিকেল ৫ টার দিকে আরাফাত দৌড়ে সড়কটি পার হচ্ছিল। এসময় পুলেরহাট থেকে আসা একটি ব্যাটারিচালিত ইজিবাইক তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পথে আরাফাতের মৃত্যু ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খেদাপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আব্দুর রাজ্জাক বলেন, দুর্ঘটনার পর চালক পালিয়েছেন। তবে ব্যাটারিচালিত ইজিবাইকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন।

এদিকে, যশোর-নড়াইল সড়কের ধলগায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে উঠে পড়ায় হীরা খাতুন (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন । আহতদের নড়াইল সদর হাসপাতাল, বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সকাল ৯ টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা বেনাপোলগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ১৪-৭২১৪) ঘটনাস্থলে পৌঁছালে গতিরোধক অতিক্রম করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের সোহাগ কাউন্টারের মধ্যে ঢুকে পড়ে। সেখানে অপেক্ষারত ঢাকাগামী যাত্রীদের মধ্যে হিরা খাতুন চাপা পড়ে ঘটনাস্থলে নিহত হন। তিনি বাঘারপাড়া উপজেলার গলগলিয়া গ্রামের বাসিন্দা। এ সময় ট্রাকে থাকা দার্য্য পদার্থে আগুন লেগে যায়। সংবাদ পেয়ে বাঘারপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!